সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
কালিগঞ্জ উপজেলায় বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

কালিগঞ্জ উপজেলায় বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

মাসুদ পারভেজ কালিগঞ্জ থেকেঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ উপজেলা পরিষদ সভা কক্ষে বাংলা নববর্ষ ১৪৩০ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে থানার ওসি (তদন্ত) এবাদ আলী, বিশিষ্ট সাহিত্যিক গাজী আজিজুর রহমান, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা হোসনে আরা খানম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা সোহরাওয়ার্দী পার্ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট জাফরউল্লাহ ইব্রাহিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান, উপজেলা ব্যানডাইজ কর্মকর্তা নাসিম শাহাদাত, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আকরাম হোসেন প্রমূখ।

সভায় যথাযোগ্য মর্যাদায় বাংলা নববর্ষ ১৪৩০ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঢাকা কেন্দ্রীয় ও সাতক্ষীরা জেলার বৈশাখী উৎসব উদযাপনের সাথে সমন্বয় করে কালিগঞ্জ উপজেলায় পহেলা বৈশাখ উদযাপন করা হবে। বাঙালির হাজার বছরের ইতিহাস শিল্প, সাহিত্য, কৃষ্টি, কালচার তুলে ধরে পয়লা বৈশাখ সকাল সাড়ে আটটায় উপজেলা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বাইর হবে।

পরে উপজেলা অডিটোরিয়ামে বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পবিত্র মাহে রমজানের কারণে ছোট করে সকল ইউনিয়ন পরিষদে বৈশাখী উৎসব উদযাপনের লক্ষ্যে সিদ্ধান্ত দিতে হয়। সভায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সাংবাদিক সুধী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড